Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আফগান সেই সুন্দরী ওয়াজমার ইচ্ছে বলিউডে অভিনয় করার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:৪০ পিএম

দুবাই এশিয়া কাপে আফগানিস্তান ও বাংলাদেশের ম্যাচ চলাকালীন আফগানিস্তানের পতাকা ধরে গলা ফাটাতে দেখা গিয়েছিল এক সুন্দরী তরুণীকে। সেই রহস্যময়ী ওই যুবতীর নাম ওয়াজমা আইয়ুবি।

এশিয়া কাপ চলাকালীন রাতারাতি প্রচারের আলোয় আসেন ওয়াজমা। তার ছবিগুলিও নেটমাধ্যমে দ্রত ভাইরাল হতে শুরু করে। ওয়াজমাকে নিয়ে মাতামাতি শুরু হয় আফগানিস্তান এবং বাংলাদেশের ম্যাচের পর থেকে। এই ম্যাচ চলাকালীনই দলের সমর্থনে লাফালাফি করার সময় একাধিক ক্যামেরাম্যানের দৃষ্টি আকর্ষণ করেন ওয়াজমা।

চাকরি করতে দুবাই গিয়েছিলেন ওয়াজমা। প্রসাধনী সংস্থার মালিক হওয়ার পাশাপাশি ওয়াজমা দুবাইয়ে পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন।খেলার প্রতি ভালবাসা ছাড়া হিন্দি সিনেমার প্রতিও গভীর প্রীতি রয়েছে ওয়াজমার। আফগান-সুন্দরীর ইচ্ছা বলিউডে অভিনয় করার।

এ ছাড়াও ওয়াজমা পছন্দ করেন ঘুরে বেড়াতে। ওয়াজমা এক জন সমাজকর্মী হিসেবেও কাজ করেন। নিজ দেশে বিদ্যমান বিভিন্ন বৈষম্যের বিরুদ্ধে বহু বার আওয়াজ তুলেছেন তিনি। সূত্র: আনন্দবাজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ