Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কে উর্বশী, আমি তো চিনি না!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

পাকিস্তান ক্রিকেটের ‘নতুন তারকা’ নাসিম শাহ বলিউড বিতর্কে সরাসরি পানি ঢেলে দিলেন। রাখঢাক না করেই তিনি বলে দিলেন, উর্বশী রওতেলাকে চেনেন না।
বিতর্ক আর উর্বশী যেন এখন সমার্থক। কিছু দিন আগেই ভারতের উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থকে ‘ছোট ভাই’ বলে সম্বোধন করেছিলেন ‘হেট স্টোরি ৪’-এর এই অভিনেত্রী। দাবি করেছিলেন, তার জন্য অপেক্ষায় ছিলেন ঋষভ। ঋষভ নাকি তাকে বহু বার ফোন করে দেখা করারও অনুরোধ জানান।
এরপরই অভিনেত্রীর ভক্তরা পাকিস্তানের উঠতি বোলার নাসিম শাহের প্রতি উর্বশীর ‘অনুরাগের’ ইঙ্গিত দিয়ে একটি ভিডিও বানান। সেই ভিডিওটি পরে উর্বশী নিজে শেয়ার করেন।

সাংবাদিকরা নাসিমকে এই বিষয়ে প্রশ্ন করলে তিনি হেসে বলেন, ‘কে উর্বশী, তাই তো আমি জানি না। আমি জানিও না লোকজন কেন এমন ভিডিও বানাচ্ছে। আমি আপাতত ক্রিকেটেই মনোনিবেশ করতে চাই।’
পাকিস্তানের ক্রিকেটারের এমন বক্তব্য প্রকাশ্যে আসার পরই নেটমাধ্যমে উর্বশীকে নিয়ে হাসি মশকরা করতে শুরু করেন নেটাগরিকদের একটা বড় অংশ। তাকে নিয়ে তৈরি হতে থাকে মিম, জোকস।

এশিয়া কাপে পাকিস্তান-ভারত ক্রিকেট মহারণেও গ্যালারিতে দেখা গিয়েছিল উর্বশীকে। নাসিমকে নিয়ে উর্বশীর এই ‘মাতামাতি’কে ভাল চোখে নেয়নি তার ভক্তদের একাংশ। এ নিয়ে তারা উর্বশীর সমালোচনা করেন। সস্তা প্রচার পাওয়ার জন্যই উর্বশী এমন করছেন বলে দাবি তাদের। সূত্র : বলিউড লাইফ, নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ