Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভিনেত্রীর বিউটি স্পট নকল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বলিউডের সবচেয়ে মোহময়ী অভিনেত্রীর তালিকার শীর্ষে রয়েছেন রেখা। তার গ্ল্যামার ৬৭ বছর বয়সেও বিন্দুমাত্র ফিকে হয়নি। তার রূপকে আরও আশকারা দেয় ঠোঁটের কোণে থাকা তিলটি। তবে এই বিউটি স্পট কিন্তু আসল নয়। একবার ‘কমেডি নাইটস উইথ কপিলে’ এসে এই সত্যিটা ফাঁস করেছিলেন জবশযধ।

ওই সময় দাদি হিসেবে এই শোর অংশ ছিলেন আলি আসগর। এই কৌতুক শিল্পী রেখার তিল নিয়ে প্রশ্ন করেছিলেন। সেই সময় রেখা বলেছিলেন, ‘আমার এই তিল কিন্তু আসল নয়। বরং এটা নজরবটটু।’
তিনি আরও বলেন, ‘আমার মা একসময় বলেছিলেন, তুমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছ। খেয়াল রেখো, যেন নজর না লেগে যায়। সবসময় মুখে কাজল লাগাবে।’ সেই কারণেই নাকি কাজল দিয়ে ঠোঁটের উপর এই তিল দেওয়া শুরু করেছিলেন রেখা।

রেখা বলেছিলেন, ‘মায়ের মন সবসময় মেয়ের ভালোর কথা ভাবে। আমি কখনও মায়ের কথা ফেলতে চাইনি। তাই আজও আমি ঠোঁটের উপর কাজল দিয়ে তিল আঁকি। মাকে নিজের মধ্যে অনুভব করি। ঘণ্টার পর ঘণ্টা ধরে ওই তিলটিকে পারফেক্ট করে তুলি। একেবারে নিখুঁত হতে হয় এই তিলটি।’

‘ফাইন ওয়াইনে’র মতোই বয়স বাড়ছে রেখার। স্বাস্থ্যকর কায়দায় জীবনযাপন করতে পছন্দ করেন তিনি। নিয়মিত যোগাভ্যাস করেন। প্রকৃতির সঙ্গে অনেকটা সময় কাটান। এর ফলে বয়স ধরে রাখতে সক্ষম হয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, মোভি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ