Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মেন্ডিসের স্ট্যাম্প উড়িয়ে দিলেন নাসিম, হারিসের বলে ক্যাচ নিসাঙ্কা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ৮:২৫ পিএম

এশিয়া কাপের ১৫তম আসরের ফাইনালে টস জিতে বোলিং নিয়ে প্রত্যাশিত সূচনা পেয়েছে পাকিস্তান। পেসার নাসিম শাহর করা প্রথম ওভারেই দুর্দান্ত এক ইনসুইঙ্গারে উপড়ে গেছে কুশল মেন্ডিসের স্ট্যাম্প। প্রথম ওভারে উদ্বোধনী জুটি হারিয়ে লঙ্কানদের সংগ্রহ ৪ রান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩.৩ ওভারে ২ উইকেটে শ্রীলঙ্কার সংগ্রহ ২৩ রান। কুশল মেন্ডিস শূন্য ও পাথুম নিসাঙ্কা ৮ রান করে বিদায় নেন।

এর আগে, দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এশিয়া কাপের ফাইনালে টস জিতে পাকিস্তান অধিনায়ক বাবর আজম অনুমিতভাবেই ব্যাট করতে পাঠিয়েছেন শ্রীলঙ্কাকে। আর আসরের প্রথম ম্যাচে টস হেরে ম্যাচও হেরেছিল লঙ্কানরা। এরপর সবক’টি ম্যাচে টস জিতে ম্যাচেও জেতে দাসুন শানাকার দল। সেই ধারায় ছেদ পড়লো ফাইনালে।

পাকিস্তান একাদশ: বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, হারিস রউফ, নাসিম শাহ ও মোহাম্মদ হাসনাইন।

শ্রীলঙ্কা একাদশ: পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), ধনাঞ্জয়া ডি সিলভা, দানুশকা গুনাথিলাকা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, মহেশ থিকশানা, দিলশান মাদুশঙ্কা ও প্রমোদ মাধুসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ