Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি নির্বাচনে লড়াইয়ের আগেই হেরে যায়-ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনে লাড়াই করার আগেই হেরে যায়। এটা তাদের চারিত্র্যিক বৈশিষ্ট্য। সে কারণেই সত্য ও সুন্দরের প্রতিযোগিতায় অংশ নিতে পারে না।
গতকাল সোমবার সকালে হাইকোর্ট এলাকায় হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৩তম মৃত্যুবার্ষিকীতে আওয়ামী লীগের পক্ষে তার কবরে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।
গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় সরকারকে সহায়তা করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়ে কাদের বলেন, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে সব দলকে এগিয়ে আসতে হবে।
তিনি বলেন, সবার সহযোগিতা ছাড়া গণতন্ত্র প্রতিষ্ঠা করা কঠিন। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে সব দলকে এগিয়ে আসতে হবে।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে বিএনপি নেতাদের দেয়া বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নির্বাচন এলেই ভাঙা রেকর্ড বাজানো শুরু করে। নির্বাচনে যাওয়ার আগেই হেরে যায় বিএনপি। নির্বাচন নিয়ে নানামুখী বিতর্কিত বক্তব্য দেয়া বিএনপির পুরনো অভ্যাস। সেই অভ্যাস অনুযায়ী তারা ভাঙা রেকর্ড বাজাচ্ছে।
এ সময় সোহরাওয়ার্দীর সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও  পেশাজীবী সংগঠনের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ