Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভেঙে গেলো হানি সিংয়ের সংসার, স্ত্রীকে দিতে হলো ১ কোটি টাকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪৫ এএম

অবশেষে ভেঙে গেলো ইয়ো ইয়ো হানি সিংয়ের ২০ বছরের সংসার। স্ত্রী শালিনী তালওয়ারের অভিযোগের পর শুক্রবার (৯ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে সংসারের ইতি টানলেন এই পপ তারকা। আর খোরপোষ হিসাবে স্ত্রী শালিনী তালওয়ারকে দিয়েছেন ১ কোটি টাকা। মামলার পরবর্তী শুনানি হবে ২০২৩ সালের ২০ মার্চ। সেখানেই পরবর্তী প্রস্তাব নিয়ে কথা হবে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) হানি এবং শালিনী দিল্লির সাকেত আদালতে বিচারের পর মধ্যস্থতায় আসেন। আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়। বিচারক বিনোদ কুমারের উপস্থিতিতে হানি এক কোটি টাকার চেক তুলে দেন শালিনীর হাতে।

২০২১ সালে হানির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছিলেন শালিনী। প্রাক্তন স্বামী তাকে শারীরিক এবং মানসিকভাবে নির্যাতন করছেন অভিযোগ এনে মামলা করে ছিলেন শালিনী। শুধু তাই নয়, আর্থিক প্রতারণার কথাও ছিল তার অভিযোগপত্রে। হানির বিরুদ্ধে মামলা দায়ের করে ২০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছিলেন শালিনী।

শুরুতে চুপ করে থাকলেও পরে নেটদুনিয়ায় এক বিবৃতি দিয়ে তীব্র প্রতিবাদ এই জানান গায়ক। ইনস্টাগ্রামে এক বিবৃতিতে তিনি লেখেন, ‘আমার ও পরিবারের বিরুদ্ধে ২০ বছরের সঙ্গী/স্ত্রী শালিনী তালওয়ারের মিথ্যা ও উদ্দেশ্যপ্রণিত অভিযোগে খুবই ব্যথিত হয়েছি। এই অভিযোগগুলোর বেশিরভাগই জঘন্য। অতীতে আমাকে ও গানের কথা নিয়ে সমালোচনা, শারীরিক অবস্থা, মিথ্যা সংবাদ সত্ত্বেও কখনো জনসম্মুখে কোনো বিবৃতি দিইনি। কিন্তু এবার চুপ থাকার কোনো মানেই দেখছি না কারণ অভিযোগ আমার বৃদ্ধ মা-বাবা ও ছোট বোনের বিরুদ্ধে, যারা কঠিন সময়ে আমার পাশে থেকেছেন। এই অভিযোগগুলো ঘৃণ্য ও মানহানিকর।’

এই গায়ক আরো লেখেন, ‘দীর্ঘ ১৫ বছর এই ইন্ডাস্ট্রিতে আছি এবং অনেক শিল্পীর সঙ্গে কাজ করেছি। স্ত্রীর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে তারা সবাই জানেন। কারণ আমার শুটিং, অনুষ্ঠান, মিটিং সব জায়গাতেই ক্রু মেস্বার হিসেবে সে থাকত। আমার বিরুদ্ধে সকল অভিযোগ অস্কীকার করছি। তবে এ নিয়ে কোনো কথা বলব না কারণ বিষয় এখন বিচারাধীন রয়েছে। বিচার ব্যবস্থার ওপর আমার সম্পূর্ণ আস্থা রয়েছে। আশা করছি খুব শিগগির সত্য প্রকাশ পাবে।’

উল্লেখ্য, ২০১১ সালে শিখ রীতি অনুযায়ী দিল্লির ফার্ম হাউজে বিয়ে করেন হানি সিং ও শালিনী। সে বছরই ককটেল সিনেমায় ‘আংরেজি বিট’ শিরোনামের এক গান গেয়ে জনপ্রিয় হয়ে উঠে হানি সিং। এরপর বলিউডে পা রেখেই র‍্যাপ গানকে জনপ্রিয় কেরে তোলেন হানি। তার হাত ধরেই ভোল বদলে যায় পার্টি সংয়ের চেহারা। একের পর এক হিট গান উপহার দিয়ে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করেন হানি সিং।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানি সিং
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ