Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাকিস্তানকে হারাতে শ্রীলঙ্কার লক্ষ্য ১২২

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ৯:৫৩ পিএম

এশিয়া কাপ ১৫তম আসরের ফাইনাল আগেই নিশ্চিত করেছে শ্রীলংকা ও পাকিস্তান। আগামী ১১ সেপ্টেম্বর ফাইনালে লড়বে এই দু’দল। আনুষ্ঠানিকতার এই লড়াইকে আসলে ফাইনালের মহড়া ম্যাচে শুক্রবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে দুই দল।

কিন্তু এই লড়াইয়ে টস হেরে ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারেনি পাকিস্তান। ১৯.১ ওভারে ১২১ রানে গুটিয়ে গেলে বাবর আজমরা। ফলে এই ম্যাচ জিতে আত্মোবিশ্বাস বাড়াতে লঙ্কাদের লক্ষ্য ১২২ রান।

ব্যাটিংয়ে নেমে মোহাম্মদ রিজওয়ান ১৪, ফখর জামান ১৩, বাবর আজম ৩০ রান করে বিদায় নেন। দলীয় ৬৮ রানে তিন উইকেট হারায় পাকিস্তান। এরপর খুরশিদ শাহ ৪, ইফতিখার আহমেদ ১৩, আসিফ আলী ০, হাসান আলী ০ রান করে বিদায় নেন। ১৭.৫ ওভারে ১১০ রানে ৮ উইকেট হারায় তারা। মোহাম্মদ নেওয়াজ ২৬ রান করে বিদায় নিলে ১২১ রানে থেকে যায় পাকিস্তান।

শ্রীলঙ্কার পক্ষে ধনঞ্জয়া ডি সিলভা ৪ ওভারে ১৮ রানে নেন তিন উইকেট। এছাড়া মহেশ থিকশানা ও প্রমোদ মাদুশান দুটি করে উইকেট নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ