Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠাল শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩৪ পিএম | আপডেট : ৭:৪৩ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২২

এশিয়া কাপ ১৫তম আসরের টি-টোয়েন্টি ফরম্যাটের ফাইনাল আগেই নিশ্চিত করেছে শ্রীলংকা ও পাকিস্তান। আগামী ১১ সেপ্টেম্বর ফাইনালে লড়বে এই দু’দল। আনুষ্ঠানিকতার এই লড়াইকে আসলে ফাইনালের মহড়া হিসেবেও বর্ণনা।

ফাইনালের আগে সুপার ফোরের শেষ ম্যাচে মুখোমুখি হচ্ছে শ্রীলংকা ও পাকিস্তান। এই ম্যাচে টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠিয়েছে শ্রীলঙ্কা।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। গ্রুপ রার্নাস-আপ হয়ে সুপার ফোরে উঠে শ্রীলংকা ও পাকিস্তান। সুপার ফোরে নিজেদের প্রথম দুই ম্যাচ জিতেই ফাইনাল নিশ্চিত করে দল দু’টি।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, আসিফ আলি, উসমান কাদির, মোহাম্মদ নওয়াজ, হাসান আলি, হারিস রউফ, মোহাম্মদ হাসনাইন

শ্রীলঙ্কা একাদশ: দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, ভানুকা রাজাপক্ষে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, মহেশ থিকশানা, প্রমোদ মাদুশান, দিলশান মাদুশাঙ্কা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ