Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাড়িতে চড়ার শখ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

রাস্তার মাঝখানে দাঁড়িয়ে থাকা একটি গাড়ির সাথে হাতির আচরণের একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। ভিডিওতে একটি হাতিকে রাস্তা পার হতে দেখা যায়। সেকেন্ডের মধ্যেই সে রাস্তা দিয়ে যাওয়ার অপেক্ষায় থাকা গাড়ির ওপর ঘষতে শুরু করে।
হাতিটি প্রথমে এক পা দিয়ে গাড়ির টায়ারে ওঠার চেষ্টা করে। এর পরে, সে চার চাকার বনেটে বসার চেষ্টা করে। এমনকি গাড়িতে আরোহণ করে এবং গাড়ির সামনের অংশের পাশাপাশি গাড়ির সাইড ভিউ মিরর ভেঙে নেমে আসে। বিশালাকার হাতিটি গাড়িতে যে ধ্বংসলীলা চালিয়েছে তা ভিডিওটির শেষ দিকে দেখা যায়।
শেয়ার করার পর থেকে ক্লিপটি ইন্টারনেট ব্যবহারকারীদের বিভক্ত করে ফেলেছে। একজন ব্যবহারকারী মজা করে লিখেছেন, ‘আমি বীমা কোম্পানিকে এটি ব্যাখ্যা করার আহŸান জানাচ্ছি’। আরেকজন বলল, ‘কেউ কী করে বিশ্বাস করতে পারে যে, একটা হাতি তাদের গাড়ির বনেট আঁচড়ে দিয়েছে? হাহা’। তৃতীয় একজন মন্তব্য করেছেন, ‘আমি একই সাথে আতঙ্কিত হব এবং হাসতে চেষ্টা না করে একটি পাঁজর ভেঙে ফেলব’, আর চতুর্থ একজন হাস্যকরভাবে যোগ করেছেন, ‘হাতিটি গাড়িটিকে টয়লেট পেপার হিসাবে ব্যবহার করছে’।
ভিডিও ক্লিপটি ২০১৫ সালের দিকে থাইল্যান্ডের একটি সাফারি পার্ক থেকে তোলা বলে কেউ কেউ জানাচ্ছেন। নতুন করে টুইটারে আপলোড করার পর থেকে ইতোমধ্যেই ২৩ লাখেরও বেশি ভিউ পেয়েছি ভিডিওটি। একই সঙ্গে লাইক পেয়েছে ৪৬ হাজার। সূত্র : এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ