Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চালের দাম কেজিতে ৫-৬ টাকা কমেছে, আরও সহনীয় হবে : খাদ্যমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৮ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, চালের দর প্রতি কেজিতে পাঁচ-ছয় টাকা কমেছে। ওএমএস ও টিসিবির মতো সরকারের খাদ্যবান্ধব কর্মসূচিগুলোর কারণে চালের দাম কমেছে এবং আরও সহনশীল হবে বলে তিনি অঅশাবাদ ব্যক্ত করেন।


আজ বৃহস্পতিবার সকালে নওগাঁর পোরশা উপজেলার সড়াইগাছী মোড়ে ওমমএসের চাল বিতরণ কেন্দ্র পরিদর্শন করতে গিয়ে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন। এসময় মন্ত্রী উপকারভোগী সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তাদের খোঁজ খবর নেন। তার সঙ্গে খাদ্য বিভাগ, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 


তিনি আরও বলেন, সারাদেশে নিরবচ্ছিন্ন, সুষ্ঠু ও সুন্দরভাবে উৎসব মূখর পরিবেশে ওএমএস ও টিসিবির পণ্য বিতরণ হচ্ছে। এসব কর্মসূচিতে অপেক্ষাকৃত পিছিয়ে পড়া জনগোষ্ঠী, দরিদ্র- নিম্ন আয়ের পরিবার ও তৃতীয় লিঙ্গের মানুষ অগ্রাধিকার পাচ্ছেন। বিতরণ কার্যক্রমে কোথাও কোন অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি। অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ