Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাইকোর্টের অতিরিক্ত বিচারপতিকে মাদারীপুরে আইনজীবীদের সংবর্ধণা

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৪:১২ পিএম

বাংলাদেশ সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের অতিরিক্ত বিচারপতি এম.এম মাসুদ হোসাইন দোলনকে সংবর্ধনা দিয়েছেন মাদারীপুর জেলা আইনজীবী সমিতি। বৃহস্পতিবার সকাল ১০টায় আইনজীবী সমিতির কনফারেন্স রুমে এই সংবধনা দেয়া হয়।

মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. এমদাদুল হক খানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুরের সিনিয়ন জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেন, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ, সদর উপজেলার চেয়ারম্যান এ্যাড. ওবায়দুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ প্রমুখ। সভা পরিচালনা করেন মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. গোলাম কিবরিয়া হাওলাদার। এসময় হাইকোর্ট বিভাগের অতিরিক্ত বিচারপতি এম.এম মাসুদ হোসাইন দোলনকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়। পরে তিনি আইনজীবীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।
হাইকোর্ট বিভাগের অতিরিক্ত বিচারপতি এম.এম মাসুদ হোসাইন দোলনের নিজ বাড়ী মাদারীপুর পৌর শহরের কলেজ রোড এলাকায়। তিনি মাদারীপুর জেলা আইনজীবী সমিতির একজন তালিকাভূক্ত আইনজীবী ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ