Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি নেতাদের সঙ্গে বৈঠক নিয়ে ব্রিটিশ হাইকমিশনারের টুইট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৮:৫৭ এএম

বিএনপি নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ব্রিটিশ হাইকমিশনার রবার্ট ডিক্সন। বুধবার দুপুর ২টার দিকে ঢাকায় হাইকমিশন অফিসে এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। বুধবার বিকেল ৪টা ১৪ মিনিটে টুইট বার্তা প্রকাশ করেন রবার্ট ডিক্সন।

ইট বার্তায় তিনি জানান, বিএনপির নেতাদের সঙ্গে আলোচনা করে তিনি খুশি। তারা বর্তমান বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছেন। যার মধ্যে পুলিশ ও রাজনৈতিক দলগুলোর মধ্যে সাম্প্রতিক সহিংসতা এবং বিএনপি দলের সদস্যদের মৃত্যু নিয়ে তিনি উদ্বেগ প্রকাশ করেছেন।

রাজনৈতিক দলগুলোর সঙ্গে কূটনৈতিক সম্পর্ক অপরিহার্য অংশ বলেও উল্লেখ করেন তিনি।

এছাড়া বিএনপি নেতাদের সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, বুধবার দুপুর ২টার দিকে ব্রিটিশ হাইকমিশনার রবার্ট ডিক্সন-এর আমন্ত্রণে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি স্থায়ী কমিটি সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ও বিএনপি নির্বাহী কমিটি সদস্য তাবিথ আউয়াল সৌজন্য সাক্ষাতে অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ