Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বয়স ১০০ হলেও লাইভ পারফর্ম করবেন টম জোন্স

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

জীবন সায়াহ্নে দাঁড়িয়েও একটুও গতি ধীর করতে রাজি নন মিউজিক আইকন স্যার টম জোন্স। তিনি ভক্তদের কথা দিয়েছেন বয়স ১০০ পেরোলেও তিনি লাইভ পারফর্মেন্স চালিয়ে যাবেন।
এই সঙ্গীত কিংবদন্তির বর্তমান বয়স ৮২ বছর, এখন বা আরও আগেই তিনি অবসর নিতে পারতেন অথচ তা করতে তিনি রাজি নন।জোন্সের ক্যারিয়ার শুরু হয় সেই ১৯৬৪তে, এখনও লাইমলাইটে আছে এবং সপ্তাহ খানেক আগে আইটিভির ‘দ্য ভয়েস’ রিয়েলিটি শো দিয়ে ছোট পর্দায় ফিরেছেন। নিশ্চিত করে বেঁচে বর্তে থাকলে আরও কয়েকটি মাস তিনি এই অনুষ্ঠানেই ব্যস্ত থাকবেন। তবে এই ওয়েল্শ মিউজিসিয়ান এর পরও থামবেন না বলে কথা দিয়েছেন।
তিনি বলেন, যদি পারি তাহলে ১০০ পেরোলেও আমি লাইভ পারফর্ম চালিয়ে যাব। তরুণ বেলায় আমি বলতাম ৯৭ বছর বয়সেও আমি পারফর্ম করে যাব, তবে সেই সময়টা আসতে এখন তো আর বেশি দেরি নেই। পিঠের ব্যথায় ভুগলেও তিনি তৎপর আর সক্রিয় থাকার নিজস্ব একটি উপায় উদ্ভাবন করেছেন। তিনি মিররকে বলেন, আমার ড্রেসিং রুমে একটি উল্টানো টেবিল আছে। আমি তাতে আমি মাথা নিচে পা উপরে থাকি কয়েক মিনিট, এরপর আমি আবার কাজ করতে পারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বয়স ১০০ হলেও লাইভ পারফর্ম করবেন টম জোন্স
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ