Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যমুনায় বালু উত্তোলনে ৬ জনকে অর্থদন্ড

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৪:৫০ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীর চিতুলিয়াপাড়া ও ভালকুটিয়া এলাকা থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৬ জনকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পৃথক দুইটি মামলায় ১ লক্ষ টাকা অর্থদন্ড করা হয়েছে।

বুধবার (০৭ সেপ্টেম্বর) সকালে ভ্রাম্যমাণ আদালতে মাধ্যমে পৃথক দুইটি মামলায় ১ লক্ষ টাকা অর্থদন্ড করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত। দন্ডপ্রাপ্তরা হলেন উপজেলার ভালকুটিয়া গ্রামের আ: ছাত্তারের ছেলে ছোরমান আলী, বরিশাল জেলার মেহেদীগঞ্জ উপজেলার পূর্বষর্দি গ্রামের কালু লাড়ীর ছেলে নুর ইসলাম, কাঞ্চন মিয়ার ছেলে জয়নাল আবেদীন, আব্দুর রাজ্জাকের ছেলে মামুন হোসেন, ভূঞাপুর উপজেলার চিতুলিয়াপাড়া গ্রামের মনির হোসেনের ছেলে শাহাদত ও ছানোয়ার মিয়ার ছেলে রাসেল মিয়া।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত জানান, যমুনা নদী থেকে বালু উত্তোনের দায়ে পৃথক দুইটি স্থান থেকে ৬ জনকে আটক করে পৃথক দুটি মামলায় একজনকে ৫০ হাজার টাকা ও অপর ৫জনকে ৫০ হাজার টাকাসহ মোট ১ লক্ষ টাকা অর্থদন্ড করা হয়েছে। যমুনা নদী থেকে অবৈধ বালু উত্তোনের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।#

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থদন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ