Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যুদ্ধের মাঝেই প্রেম-বিয়ে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ভারতের হিমাচল প্রদেশে রাশিয়ার বরের সঙ্গে ইউক্রেনের কনের বিয়ে রেজিষ্ট্রি হয়েছে। তারা বিয়ের পরই রাশিয়া-ইউক্রেনটি ‘মেক লাভ, নট ওয়ার, ভালোবাসো, যুদ্ধ কোরো না’ শিরোনামে একটি বার্তাও দিয়েছেন! এমন বার্তার পরই তারা প্রশংসায় ভেসে যাচ্ছেন।
যে দু’টি দেশের যুদ্ধ নিয়ে গোটা পৃথিবীতে আলোচনা চলছে। সেই দু’টি দেশের নাগরিক পরস্পরকে বিয়ে করে স্রেফ চমকে দিলেন বিশ্বকে। ইউক্রেনের মেয়ে অ্যালোনা বুরমাকা এবং রাশিয়ার ছেলে সের্গেই নোভিকোভ ভারতের হিমাচল প্রদেশের ধর্মশালায় বিবাহবন্ধনে আবদ্ধ হলেন।

বিয়ে করে নববধূ অ্যালোনা বুরমাকা আপ্লুত হয়ে জানিয়েছেন, ভারতকে তারা তাদের ম্যারেজ ডেস্টিনেশন বেছে নিয়েছেন। কেননা তারা মনে করেন, এখানকার সংস্কৃতি ‘ডিপ, নাইস অ্যান্ড লাভলি’।
অ্যালোনা বুরমাকা ও সের্গেই নোভিকোভ-এর দেখা হয়েছিল প্রায় ৬ বছর আগে ইসরাইলে। তারা এক সঙ্গেই ছিলেন। ঠিক করেন ভারত বেড়াতে যাবেন। শেষ পর্যন্ত ভারতে এসেই গুরুত্বপূর্ণ কাজটি সারলেন তারা। সূত্র : হিন্দুস্থান টাইমস, জি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ