Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিশুকে কুকুরের কামড়, মালিক নিশ্চুপ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

লিফটের দরজা খুলতেই পোষ্য কুকুরকে নিয়ে প্রবেশ করলেন এক মহিলা। লিফটের বাইরে কাউকে দেখে কুকুরটি তেড়ে যাওয়ার চেষ্টা করেছিল। সেটিকে টেনে ভিতরে সরিয়ে নিয়ে আসেন মহিলা। লিফটের এক কোনায় আগে থেকেই দাঁড়িয়েছিল স্কুল শেষে বাড়ি ফেরা এক শিশু।

কুকুরের আক্রমণাত্মক ভাব দেখে ভয়ে লিফটের এক কোনায় দাঁড়িয়েছিল শিশুটি। লিফটের দরজা বন্ধ হয়ে উপরের দিকে উঠতে শুরু করল। পরের তলায় নামার জন্য শিশু লিফটের দরজার দিকে এগিয়ে যেতেই মহিলার পাশে দাঁড়ানো কুকুরটি ঝাঁপিয়ে পড়ে তার উরুতে একটা কামড় বসিয়ে দেয়। উরুতে হাত বোলাতে বোলাতে শিশুটি লাফাচ্ছিল আর যন্ত্রণায় ছটফট করছিল।

চোখের সামনে একটি ছোট ছেলেকে যন্ত্রণায় ছটফট করতে দেখেও নির্বিকার থাকেন ওই মহিলা। তিনি কোনও রকম সাহায্যের চেষ্টাও করেননি। ছেলেটি বার বার নিজের উরুর দিকে তাকাচ্ছিল আর যন্ত্রণায় কাতরে উঠছিল।
এর পরই হঠাৎ লিফটের দরজা খুলে যায়। মহিলা তার কুকুরকে নিয়ে নির্বিকার ভাবেই লিফট থেকে বেরিয়ে যান। তার ভাব এমন ছিল যে, লিফটের ভেতরে কোনও কিছুই হয়নি। পুরো ঘটনা ধরা পড়েছে লিফটে থাকা সিসিটিভিতে। গত সোমবার সন্ধ্যার দিকে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের রাজনগর এক্সটেনশনে।
ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। ছেলেটির অভিভাবক মহিলার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, এক শিশুকে পোষ্য কুকুর কামড়েছে লিফটের ভিতরে। মালিক দেখার পরেও কোনও রকম সাহায্য করেননি। এ বিষয়ে অভিযোগ জমা পড়েছে। অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। সূত্র : এনডিটিভি, ইকনোমিক টাইমস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ