Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাসিরনগর বজ্রপাতে এক জেলের মৃত্যু

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ৫:২৬ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে বজ্রপাতে এক জেলের মৃত্যু হয়েছে।বাজারে মাছ বিক্রির পর নৌকা যোগে বাড়িতে ফেরার পথে বজ্রপাতে মো. বিল্লাল মিয়া (৫০) নামের ওই জেলের মৃত্যু হয়েছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে। গত রোববার সকালে উপজেলার সদর ইউনিয়নের লঙ্গন নদীতে এ মৃত্যুর ঘটনা ঘটে। মৃত বিল্লাল উপজেলার ভলাকুট ইউনিয়নের আছমত আলীর ছেলে।

স্থানীয়রা জানায়,বিল্লাল মাছ ধরে জীবিকা নির্বাহ করেন। শনিবার রাতভর বৃষ্টি হয়। সারারাত বৃষ্টিতে নদীতে মাছ ধরেন বিল্লাল।

সকালে মাছ বিক্রির জন্য ভোর ৬ টার দিকে নাসিরনগর আড়তে যান। মাছ বিক্রির পর নিজ গ্রাম ভলাকুটে ফেরার পথে সদর ইউনিয়নের টেকানগ গ্রাম বরাবর আসার পর হঠাৎ বজ্রপাতে অচেতন হয়ে পড়েন বিল্লাল। তার সঙ্গে থাকা অপর জেলে বাদল চন্দ্র দাস উদ্ধার করে তাকে নাসিরনগর সদরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিল্লালকে মৃত ঘোষণা করেন। নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ ফখরুল ইসলাম বজ্রপাতে জেলের মৃত্যুর খবর নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ