Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেফাজতে ইসলামের নেতা ইসলামাবাদীকে জেল গেটে গ্রেফতারের তীব্র নিন্দা বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ৪:৫১ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সংগঠন সচিব ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদীকে ২৯ টি মামলায় হাইকোর্ট জামিন দেয়ার পর রোববার মুক্তির আগ মুহুর্তে জেল গেইট থেকে পুনরায় নতুন মামলা দিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর আল্লাম ছরওয়ার কামাল আজিজি ও মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার।

আজ এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, একজন গুরুতর অসুস্থ মজলুম আলেমের বিরুদ্ধে এই ধরনের প্রহসন মেনে যায় না। এটা মানবাধিকারের সুস্পষ্ট লঙ্ঘন। দেশের আইন আদালত ও প্রশাসন এমন অমানবিক জুলুম ও নির্যাতন চালাতে থাকলে, আলেম উলামাদের উপর গ্রেফতার জেল জুলুম হুলিয়া বন্ধ না হলে এর কড়া মাশুল দিতে হবে বলেও নেতৃদ্বয় হুশিয়ারি উচ্চারণ করেন। নেতৃদ্বয় অনতিবিলম্বে আজিজুল হক ইসলামাবাদীসহ কারাবন্দি সকল উলামায়ে কেরামের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ