Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

র‍্যাশফোর্ডের জোড়া গোলে লীগে আর্সেনালকে প্রথম হারের স্বাদ দিল ম্যানইউ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:৩০ এএম
এই ম্যাচ শুরুর আগে আর্সেনাল এ পর্যন্ত খেলা পাঁচ ম্যাচের সবকটিতে জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ছিল।অন্যদিকে শেষ তিন ম্যাচে হারের স্বাদ পায়নি ম্যানচেস্টার ইউনাইটেডও।গতকাল দুই দলের মুখোমুখি লড়াইয়ে তাই অনেকদিন পর টুর্নামেন্টে হারের মুখ দেখতে হত যে কোন এক দলকে।
 
র‍্যাশফোর্ডের জোড়া গোল আর ইউনাইটেডর হয়ে অভিষেক ম্যাচে করা অ্যান্টোনির গোলে আর্সেনালকে ৩-১ গোলে হারাল রেড ডেভিলসরা।ষষ্ঠ ম্যাচে এসে ইংলিশ প্রিমিয়ার লীগে প্রথম হারের স্বাদ পেল গানার্সরা।
 
এই ম্যাচটা অবশ্য প্রথম থেকে শেষ নিজের করে রাখলেন ম্যানইউর ইংলিশ স্ট্রাইকার র‍্যাশফোর্ড।দলের তিনটি গোলেই অবদান ছিল তার।প্রথমে অ্যান্টোনিকে দিয়ে গোল করিয়েছেন,পরে নিজে করেছেন দুই গোল।
 
ম্যাচের ৩৫ মিনিটে রাশফোর্ডের পাস থেকে গোল করে ম্যনইউকে লিড এনে দেন রেকর্ড ৯ কোটি ৫০ লাখ ইউরোয় সদ্য ইউনাইটেডে যোগ দেওয়া ব্রাজিলিয়ান উইঙ্গার অ্যান্টোনি।
 
তবে ম্যাচে ফিরতে বেশি সময় নেয়নি গানার্সরা।দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে দলটির মিডফিল্ডার শাকা গোল করে ম্যাচে সমতা ফেরান।এরপরই শুরু হয় আসল র‍্যাশফোর্ড ম্যাজিক।মাত্র নয় মিনিটে খেলার ভাগ্য নির্ধারণ করে দেন এই স্ট্রাইকার।৬৬ ও ৭৫ মিনিটে তার করা দুটি গোল করে হার নিশ্চিত হয় গানার্সদের।
 
এ হারের পরও ৬ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে আর্সেনাল। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ইউনাইটেড আছে পাঁচ নম্বরে।এটি লিগে তাদের টানা চতুর্থ জয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ