Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রতিশোধের ম্যাচে জয়ের পথে পাকিস্তান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১১:১৪ পিএম | আপডেট : ১১:৩৭ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০২২

এশিয়া কাপে ভারতের দেয়া ১৮২ রানের চ্যালেঞ্জ সামলাতে ব্যাট করতে নামা পাকিস্তানের জয়ের পথে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১৭.২ ওভারে ৪ উইকেটে পাকিস্তানে সংগ্রহ ১৫১ রান। 

চলতি এশিয়া কাপে যেন রান করতেই পারছেন না বাবর আজম। প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে করেছিলেন ১০ রান, হংকংয়ের বিপক্ষে পরের ম্যাচেও করেছেন মোটে ৯। বাবরের ব্যাট আজও হাসেনি। ফিরেছেন ১৪ রান করে। রবি বিষ্ণোইয়ের করা চতুর্থ ওভারে তার ফেরার আগে তিনি আর মোহাম্মদ রিজওয়ান মিলে তুলেছেন মোটে ২২ রান। ফলে শুরুটা মোটেও ভালো হয়নি দলের।

তার ফেরার পরও অবশ্য রানের গতি একটু বাড়িয়েছে পাকিস্তান। সেটা হয়েছে পাওয়ারপ্লের শেষ দুই ওভারে। পঞ্চম ওভারে হার্দিক পান্ডিয়াকে তিন চার মেরে রিজওয়ান আর ফখর জামান তুলেছেন ১৪ রান। শেষ ওভারে আরশদীপ সিংকে রিজওয়ান হাঁকালেন এক ছক্কা। তাতে রানের গতি একটু বেড়েছে দলটির। পাওয়ারপ্লের শেষে স্কোরবোর্ডে উঠেছে ৪৪ রান। আগের ম্যাচে অবশ্য শুরুটা এমনই ছিল পাকিস্তানের। সেটা পুষিয়ে দিয়েছিল শেষের ঝড়ে। তেমন কিছু নিশ্চয়ই আজও চাইবে বাবর আজমের দল।

এর আগে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে বিরাট কোহলির ৬০ রানে ভর করে ৭ উইকেটে ২০ ওভারে ১৮১ রান তোলে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত।

উল্লেখ্য, এশিয়া কাপে দুই দলের প্রথম ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারায় ভারত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ