Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শেষ পনেরা মিনিটের নৈপুণ্যে হারতে বসা ম্যাচ জিতে মাঠ ছাড়ল চেলসি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৮ এএম
গত ম্যাচের হারের মুখ দেখা চেলসি গতকাল ওয়েস্ট হ্যামের বিপক্ষে ফের হারতে বসেছিল।তবে ম্যাচের একেবারে শেষদিকে কাই হার্টজের গোলে পিছিয়ে পড়েও ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ব্লুজরা। 
 
ঘরের মাঠে খেলতে নামা চেলসি শুরু থেকেই ম্যাচে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে। পুরো ম্যাচে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করলেও ওয়েস্ট হ্যামের গোল পোস্টে মাত্র তিনটি শর্ট নিতে পেরেছে ব্লুজরা।
 
গোলশূন্য প্রথামার্ধের পর দ্বিতীয়ার্ধের ৬৩তম মিনিটে ওয়েস্ট হ্যামকে লিড এনে দেন স্ট্রাইকার অ্যান্তোনিও।ঘরের মাঠে হাজারো দর্শকের সামনে তখন হার চোখ রাঙাচ্ছিল টমাস টুখেললের শিষ্যদের। তবে ম্যাচের ৭৬ মিনিটে চিলওয়েলে সমতা সূচক গোলটি করলে স্বস্তির নিঃশ্বাস ফেলে খেলা দেখতে আসা চেলসি সমর্থকরা।পরে বদলি হিসেবে নামা কাই হাভার্টজের ৮৮ মিনিটের গোলে গোলে এগিয়ে যায় ব্লুজরা।এর পরপরই ওয়েস্ট হ্যামও গোল করে ফেলেছিল।তবে ভিএআরে সে গোল বাতিল করে দিলে ম্যাচ থেকে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে চেলসি।
 
প্রিমিয়ার লিগের অন্য ম্যাচে ফুল হ্যামের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে টটেনহ্যাম।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ