Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বৃহত্তর ঐক্য গঠনে ঐক্যমত ইসলামী আন্দোলন ও মুসলিম লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ৮:১০ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দের সঙ্গে বাংলাদেশ মুসলিম লীগের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের নেতৃত্বে একটি প্রতিনিধি দল আজ শনিবার বিকেলে দলের পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।
এসময় দেশের চলমান রাজনৈতিক সঙ্কট ও সম-সাময়িক রাজনীতি নিয়ে আলোচনা হয় এবং ভবিষ্যত করণীয় নিয়ে মতবিনিময় হয়। দল দু’টির মধ্যে আন্তরিকতাপূর্ণ মতবিনিময়ে উভয় দল আগামীদিনে দেশ, ইসলাম ও জনগণের কল্যাণে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন। আগামীদিনে স্বতন্ত্র জাতিসত্তা রক্ষায় বৃহত্তর ঐক্য গড়ে তোলার ব্যাপারে উভয় দল একমত হন।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, সংগঠনের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন , অধ্যাপক মাহবুবুর রহমান, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, মুহাম্মদ আমিনুল ইসলাম, ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র প্রার্থী আলহাজ আব্দুর রহমান, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী।
বাংলাদেশ মুসলিম লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, দলের স্থায়ী কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, সহ সভাপতি অ্যাডভোকেট আফতাব হোসেন মোল¬া, নজরুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব কাজী এ এ কাফি, সাংগঠনিক সম্পাদক খান আসাদ ও প্রচার সম্পাদক শেখ এ সবুর প্রমূখ।
মুসলিম লীগ নেতৃবৃন্দ ইসলামী আন্দোলন বাংলাদেশের মহতি উদ্যোগকে অভিনন্দন জানান এবং তা আরো জোরালো করার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ