Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

টস হেরে ব্যাটিংয়ে আফগানিস্তান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩৫ পিএম | আপডেট : ৮:১৩ পিএম, ৩ সেপ্টেম্বর, ২০২২

এশিয়া কাপের সুপার ফোরের জমজমাট লড়াই শুরু হচ্ছে আজ (শনিবার)। প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে আফগানিস্তান। 

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হবে ম্যাচটি।

 

এই ম্যাচে অপরিবর্তীত একাদশ নিয়েই মাঠে নামছে শ্রীলঙ্কা। অপরদিকে আফগানিস্তান দলে এসেছে এক পরিবর্তন। আজমতউল্লাহ ওমরাজাইয়ের বদলে খেলবেন উসমান সিনওয়ারি।

গ্রুপ পর্বে প্রথম ম্যাচে শ্রীলঙ্কা ও দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে হারিয়ে প্রথম দল হিসেবে সুপার ফোর নিশ্চিত করে আফগানিস্তান। অপরদিকে প্রথম ম্যাচ হারলেও নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করে শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কা একাদশ: দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, কুশাল মেন্ডিস, চারিথ আসালাঙ্কা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, মহেশ থিকশানা, আসিথা ফার্নান্দো ও দিলশান মদুশাঙ্কা।

আফগানিস্তান একাদশ: রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহীম জাদরান, হজরতউল্লাহ জাজাই, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী (অধিনায়ক), করিম জানাত, উসমান সিনওয়ারি, রশিদ খান, ফজলহক ফারুকি, নভিন উল হক, মুজিব উর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ