Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জীবনী চলচ্চিত্রে অভিনয়ে আগ্রহী পরিনীতি চোপড়া

প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী পরিণীতি চোপড়া জানিয়েছেন তিনি জীবনী ভিত্তিক চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী। তবে সে জন্য লাগবে ভাল চিত্রনাট্য এবং উৎকৃষ্ট অনুপ্রেরণাদায়ক বিষয়বস্তু।
প্রিয়াঙ্কা চোপড়া একাধিক জীবনী ভিত্তিক চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। সুতরাং, এমন প্রশ্ন আসতেই পারে বলিউডে যখন বায়োপিকের হিড়িক পড়েছে সেখানে পরিণীতি এমন ধারায় কাজ করতে চান কী না। অভিনেত্রীটি এই প্রসঙ্গে বলেন : “অবশ্যই আমি জীবনী চলচ্চিত্রে কাজ করতে চাই। যদি বিষয়বস্তু ভাল হয় এবং ব্যক্তিত্বটি যদি সত্যিকারের অনুপ্রেরণাদায়ক হয় তাহলে এমন চলচ্চিত্রে কাজ করতে ভালই লাগবে।”
২০১১ সালে ‘লেডিজ ভার্সেস রিকি বাহল’ চলচ্চিত্রের মাধ্যমে পরিণীতির বলিউডে অভিষেক হয়েছিল। এরপর ‘ইশাকজাদে’ চলচ্চিত্রেও তার অভিনয় প্রশংসিত হয়েছে।
সম্ভাব্য বায়োপিকটি সম্পর্কে তিনি বলেন, “আমি জানি না আমি রূপালি পর্দায় আসলে কার ভূমিকায় অভিনয় করতে চাই। তাই যদি ভাবতে পারতাম তাহলে তো চিত্রনাট্যকারই হয়ে যেতাম।”
২৭ বছর বয়সী অভিনেত্রীটি বলেন, “আমি বরং ভাল একটি জীবনী চলচ্চিত্রের জন্য অপেক্ষা করব।” পরিনীতিকে আগামীতে নবাগত অক্ষয় রায়ের বিপরীতে ‘মেরি পেয়ারি বিন্দু’ চলচ্চিত্রে দেখা যাবে। মনীষ শর্মা প্রডাকশনের ফিল্মটিতে তাকে এক নায়িকা হতে ইচ্ছুক তরুণীর ভূমিকায় দেখা যাবে। এতে আরও অভিনয় করেছেন। আয়ুষ্মান খুরানা।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জীবনী চলচ্চিত্রে অভিনয়ে আগ্রহী পরিনীতি চোপড়া
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ