Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

‘বিগ বস্’-এর অতিথি হচ্ছেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিতর্কিত শো বললে প্রথমেই মনে আসে ‘বিগ বস্’ হাউসের কথা। এবার দুই বিতর্কই এক হতে চলেছে। হিন্দি ‘বিগ বস্’ হাউসে প্রতিযোগী হিসাবে যোগ দিতে চলেছেন ভারতের পশ্চিমবঙ্গের বাংলঅ সিনেমার অভিনেত্রী নুসরাত জাহান। আপাতত কথাবার্তা চলছে পারিশ্রমিক নিয়ে। এ প্রসঙ্গে অভিনেত্রী সংবাদমাধ্যমকে হ্যাঁ কিংবা না কোনও উত্তরই দেননি। তিনি বলেছেন, ‘এই নিয়ে আমি এখনই কিছু বলতে চাই না।’
অন্যদিকে এই মুহূর্তে যশ দাশগুপ্তও পা বাড়িয়েছেন মায়ানগরীর দিকে। দিব্যা খোসলা কুমারের সঙ্গে জুটি বেঁধেছেন নতুন হিন্দি ছবিতে। শোনা যাচ্ছে, নুসরাত-ঘনিষ্ঠ আরও এক অভিনেত্রী অভিনয় করতে চলেছেন আলি ফজলের সঙ্গে। একের পর এক অভিনেতাদের মুম্বাই পাড়ি, টলিপাড়ার জন্য কি কোনও অশনি সঙ্কেত?
নুসরাত অভিনেত্রীর পাশাপাশি পশ্চিমবঙ্গের বসিরহাট কেন্দ্রের সংসদ সদস্যও। বিগ বস্ হাউসে যাওয়া মানেই বেশ অনেক দিনের বিষয়। তখন কেন্দ্রের দায়িত্ব কে সামলাবে? আবার বাড়িতে রয়েছে শিশুপুত্র ঈশান। সব দিকটা কী ভাবে সামলাবেন নুসরাত? উত্তর দেবে সময়। সূত্র : এবিপি, লেটেস্ট লি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ