Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমিকাদের ২৫ হলেই ইতি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

জীবনে বহু নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। আবার সম্পর্ক ভেঙেছেন। তিনি সবার কাছেই পরিচিত মুখ ‘টাইটানিক’-এর নায়ক লিওনার্দো ডি ক্যাপ্রিওকে। আর সব ক্ষেত্রেই একটি বিষয় এক, প্রেমিকারা সকলেই তরুণী। তিনি ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’, ‘শাটার আইল্যান্ড’, ‘দ্য উলফ অব দ্য ওয়াল স্ট্রিট’-এর মতো আরও অনেক কালজয়ী ছবি উপহার দিয়েছেন।
নায়কের বয়স এখন ৪৭ বছর। তবু বয়সে অনেক ছোট তরুণীদের সঙ্গেই ঘোরাফেরা করেন। যদিও তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হোক চান না লিওনার্দো। সুদর্শন অভিনেতার সঙ্গে প্রেম করার জন্য হলিউডের তরুণী মডেলদের উৎসাহেরও শেষ নেই। গোপন রাখলেও অভিনেতার একের পর এক সম্পর্কের কথা জানাজানি হয়ে যায়।
সর্বশেষ বান্ধবী হিসাবে উঠে আসে ক্যামিলা মরোনের নাম। জানা যায়, সদ্য ২৫ বছর পূর্ণ হয়েছে তার। আর লিওনার্দোর সঙ্গে বিচ্ছেদও হয়েছে তার পর পরই। সে নিয়ে গুঞ্জন আরও জোরালো হচ্ছে হলিউডে। ব্যাপারটা কি সত্যি? মজার বিষয় হল, অধিকাংশ ক্ষেত্রেই দেখা যাচ্ছে প্রেমিকাদের বয়স ২৫ পার হলেই সম্পর্কে ইতি টানছেন অভিনেতা।
২০০৫ থেকে ২০১১ সাল পর্যন্ত ইসরাইলি তরুণী বার রাফায়েলির সঙ্গে সম্পর্কে ছিলেন লিওনার্দো। তাদের বয়সের ব্যবধান ১১ বছর। কিন্তু যখন বিচ্ছেদ হয়, সদ্য ২৫ বছরে পা দিয়েছিলেন রাফায়েল। ঘটনাগুলো কাকতালীয় নয়, বলেই মনে করেন অনেকে। সূত্র : দ্য হলিউড গসিফ, মিরর ইউকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ