Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

হংকংকে ১৯৪ রানের টার্গেট দিল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২২, ৯:৪৯ পিএম | আপডেট : ১০:০৭ পিএম, ২ সেপ্টেম্বর, ২০২২

এশিয়া কাপে টিকে থাকার লড়াইয়ে হংকংকে ১৯৪ রানের টার্গেট দিয়েছে পাকিস্তান। শুক্রবার শারজাহ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেটে ১৯৩ রান সংগ্রহ করে বাবর আজমের দল।

বাঁচা মরার এই লড়াইয়ে টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় হংকংয়ের অধিনায়ক। ব্যাটিংয়ে নেমে শুরুতেই বিদায় নেন বিশ্বসেরা ব্যাটম্যান বাবর আজম। ৮ বলে ৯ রান করে বিদায় নেন তিনি।

এ নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে জ্বলে উঠতে পারলেন না তিনি। ওয়ানডাউনে ব্যাটিংয়ে নেমে ফখন জামান ৪১ বলে তিন বাউন্ডারি ও দুই ছক্কায় ৫৩ রান করে বিদায় নেন। এরপর আর কোন উইকেট হারায়নি তারা।

ওপেনার মোহাম্মদ রিজওয়ান ৫৭ বলে ছয় বাউন্ডারি ও এক ছক্কায় অপরাজিত ৭৮ রান করেন। এছাড়া খুশদিল শাহ ১৫ বলে ৫ ছক্কায় ৩৫ রানের ঝড় তুলে অপরাজিত থাকেন।

ভারতের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে হেরেছে দুই দলই। রোহিত শর্মাদের কাছে বাবর আজমদের হার ৫ উইকেটের আর হংকং হেরেছে ৪০ রানে। সুপার ফোরে যেতে হলে জয় পেতে হবে দুই দলকে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ