Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এশিয়া কাপে দুঃসংবাদ পেল ভারত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২২, ৭:৫১ পিএম


এশিয়া কাপে দুঃসংবাদ পেল ভারত

হাঁটুর চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন ভারতের স্পিনিং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। এক বিবৃতি দিয়ে শুক্রবার জানায় ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই এই তথ্যা জানায়। তার জায়গায় আরেক স্পিনিং অলরাউন্ডার আকসার প্যাটেলকে দলে যোগ করেছে তারা।

ডান হাঁটুর এই চোট অনেকদিন থেকে ভোগাচ্ছে জাদেজাকে। একই কারণে গত জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরের ওয়ানডে সিরিজে খেলতে পারেননি ৩৩ বছর বয়সী এই অলরাউন্ডার। জাদেজার ছিটকে পড়া নিশ্চিতভাবেই বড় ধাক্কা ভারতের জন্য।

গত রোববার চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারানোর পথে অলরাউন্ড পারফরম্যান্সে বড় অবদান রাখেন তিনি। ২ ওভার করে উইকেট না পেলেও রান দেন কেবল ১১। পরে রান তাড়ায় দুটি করে ছক্কা-চারে ২৯ বলে করেন কার্যকর ২৫ রান। হংকংয়ের বিপক্ষে ১৫ রান দিয়ে নেন ১ উইকেট। এই ম্যাচে ব্যাটিং করতে হয়নি তাকে।

এশিয়া কাপের সুপার ফোরে ভারতের প্রথম ম্যাচ আগামী রোববার। পাকিস্তান-হংকংয়ের শুক্রবারের ম্যাচে জয়ী দল খেলবে তাদের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ