Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাজারে দেখেই বিয়ের দাবি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৪ এএম

বিয়ে নিয়ে এক যুবতীর ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ঘটনাটি ভারতের বিহার রাজ্যের নাওয়াদা এলাকার। ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবতী পেছন থেকে দৌড়ে এক যুবককে তাড়া করেছেন। যুবতী ওই যুবককে বলছেন, তাকে এখনই বিয়ে করতে হবে।
জানা গেছে, কয়েক মাস আগে ওই যুবকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল তার। যুবকটি বিয়ে করার জন্য যৌতুক হিসেবে যুবতীর বাড়ির থেকে ৫০ হাজার টাকা ও একটি মোটরসাইকেল দাবি করেন। যুবতীর বাড়ির লোকজন যুবকের কথা মেনে নগদ টাকা ও মোটরবাইক যুবককে দেন।
কিন্তু যৌতুক পাওয়ার পর যুবকটির মন ঘুরে যায়। বিভিন্ন ভাবে বিয়ের কথা এড়িয়ে যেতে থাকেন। তিন মাস কেটে গেলেও ওই যুবক যুবতীকে বিয়ে করেননি। তাই যুবতী বাধ্য হয়েই তার হবু বরকে রাস্তায় দেখতে পেয়ে এমন কান্ড ঘটিয়েছেন। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।
বিহারের নাওয়াদার ভগত সিং চকে সেই যুবতী তার বাবা-মায়ের সঙ্গে বাজারে এসেছিলেন। সেখানে তিনি তার হবু বরের দেখা পেয়ে যান। এরপর সেই যুবতী হবু বরকে তাড়া করতে থাকেন। তার সঙ্গে রীতিমতো ‘চোর পুলিশ’ খেলায় মেতে ওঠেন যুবতী। এরপর যুবতীটি চিৎকার করে দাবি করতে থাকেন যে, তাকে তখনই বিয়ে করতে হবে।
স্থানীয় পুলিশের পক্ষ থেকে যুবক ও যুবতীটিকে থানায় নিয়ে যাওয়া হয়। নেটিজেনদের চোখ কপালে উঠেছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, ফ্লিপবোর্ড।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ