Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভারতীয় কসমেটিক্সবাহী একটি ট্রাক জব্দ করেছে সিলেটের জৈন্তাপুর পুলিশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ৭:২১ পিএম

সিলেটের জৈন্তাপুরে অভিনব কায়দায় ভারতীয় কসমেটিক্সবাহী একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। এসময় আটক করা হয়েছে একজনকে। আজ বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগং এলাকা থেকে ট্রাকটি জব্দ করে পুলিশ।

জৈন্তাপুর মডেল থানা পুলিশ সূত্র জানায়, আজ বৃহস্পতিবার দুপুর ১টায় থানার উপ-পরিদর্শক (এস.আই) শহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগং এলাকায় অভিযান পরিচালনা করে বালু বোঝাই একটি ট্রাক আটক করে নিয়ে আসে থানায়। বালুর নিচে ভারতীয় কসমেটিক্স ভরা ৩১টি বস্তা ছিলো।
এসময় ট্রাকের চালক সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার কার্তিকপুর গ্রামের মো. নুরুল ইসলামের পূত্র মো. সুজনকে (২৭) আটক করে পুলিশ।
আটক ট্রাক থানায় নিয়ে আসার পর সিলেট উত্তর সার্কেল (কানাইঘাট) সিনিয়র এ.এস.পি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুর রবের উপস্থিতিতে শ্রমিকদের মাধ্যমে বালু আনলোড করে ট্রাকের মধ্যে সুকৌশলে পলিথিন ও তেরপাল দিয়ে ঢেকে রাখা ভারতীয় বিভিন্ন ধরনের কসমেটিক্সের ৩১টি বস্তা উদ্ধার করা হয়। এর আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা বলে ধারনা করছে পুলিশ। চোরাই মালামাল পরিবহনকারী ট্রাকের নাম্বার হচ্ছে- ঢাকা-মেট্রো-ট-২২-৭৫৯২।
জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, জব্দ তালিকা সহ জড়িদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জৈন্তাপুর পুলিশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ