Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ ক্রিকেট দল তাবলিগ জামাত টিম: তসলিমা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ৪:৩৪ পিএম

মাঠের সময়টা ভালো যাচ্ছেনা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে ৭ উইকেটের বিশাল হারে শুরু করেছে এশিয়া কাপ।

 

চারদিকে চলছে সমালোচনার ঝড়। এর মধ্যেই নতুন আলোচনা উস্কে দিলেন তসলিমা নাসরিন। বাংলাদেশ দলের একটি পুরনো ছবি টুইটারে শেয়ার করেছেন এ নারীবাদী লেখিকা। সেখানে তামিম-মাশরাফিসহ দলের কয়েকজনকে ক্রিকেট মাঠে নামাজ আদায় করতে দেখা যাচ্ছে। নামাজের ইমামতি করছেন মাহমুদউল্লাহ রিয়াদ। ছবিটি ২০১৯ সালে নিউজিল্যান্ড সফরের সময়কার বলে ধারণা করা হচ্ছে। যা শেয়ার দিয়ে তসলিমা লিখেছেন, ‘বাংলাদেশ তাবলিগ জামাত টিম’।

 

তসলিমা লেখালেখির জগতে ডুবে থাকলেও ক্রিকেটের খোঁজখবর রাখেন। নিয়মিত না হলেও সোশ্যাল সাইটে ক্রিকেট বিষয়ে তার পোস্ট দেখা যায়।

 আর জুমার নামাজ পড়ার ছবি পোস্ট করাও বাংলাদেশের ক্রিকেট টিমের জন্য নিয়মিত ঘটনা। প্রতি জুমার দিনেই ক্রিকেটারদের নামাজ আদায়ের ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে।



 

Show all comments
  • manik ১ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫২ পিএম says : 0
    একটা নষ্টা মহিলা কি বল্ল না বল্ল তা নিয়ে ইনকিলাবের মত পত্রিকা কলাম লিখে এটাই আশ্চয্য জনক।
    Total Reply(0) Reply
  • Akm Haque ১ সেপ্টেম্বর, ২০২২, ৬:০০ পিএম says : 0
    Taslima Nasrin is a filthy animal and no newspaper should publish any article regarding this filthy animal. Just leave her alone and let her keep barking like a dog. Just don't pay attention to her.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ