Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আর যুক্তরাষ্ট্রে থাকতে চান না অজি অসবোর্ন, ফিরতে চান যুক্তরাজ্যে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ব্ল্যাক সাবাথ ব্যান্ডের প্রধান এবং রক কিংবদন্তী অজে অসবোর্ন আর যুক্তরাষ্ট্রে থাকতে চা না। প্রিন্স অফ ডার্কনেস স্থায়ীভাবে স্ত্রী শ্যারনের সঙ্গে লস অ্যাঞ্জেলেস থেকে যুক্তরাজ্যে ফিরতে চান।
তিন সন্তান এইমি (৩৮), কেলি (৩৭) এবং জ্যাককে (৩৬) নিয়ে গত দুটি দশক যুক্তরাষ্ট্রে থাকার পর অসবোর্ন (৭৩) তার জন্মস্থানে ফিরে যাবার সিদ্ধান্ত নিয়েছেন। মিরর জানিয়েছে, অজি-শ্যারন দম্পতি গত মাসে তাদের ৪০তম বিবাহবির্ষিকী পালন করেছেন। বাকিংহামশায়ারে তাদের বিশাল এক গ্রেড টু প্রাসাদ রয়েছে, তারা ক্যালিফোর্নিয়ার পাশাপাশি এখানে সময় কাটিয়ে এসেছেন।
যুক্তরাষ্ট্রে উপর্যুপরি গুলিবর্ষণের ঘটনায় উদ্বিগ্ন হয়ে তারা সেখান থেকে যুক্তরাজ্যে ফিরে আসার সিদ্ধান্ত নেন। অজি মেট্রোকে এক সাক্ষাতকারে বলেন, এখানকার ঘটনাবলি হাস্যকরভাবে উদ্বেগজনক। প্রতিদিন মানুষ খুন হবার ঘটনা শুনেশুনে আমি ক্লান্ত। জানি না এ পর্যন্ত স্কুলে গুলিবর্ষণের ঘটনায় কতজন মারা গেছে। এছাড়া লাস ভেগাসে একটি কনসার্টে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। পাগল হয়ে যাবার মত পরিস্থিতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর যুক্তরাষ্ট্রে থাকতে চান না অজি অসবোর্ন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ