Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাঈম-বিজয়ের পর সাকিবকেও বিদায় করলেন মুজিবর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৮:৩১ পিএম | আপডেট : ৮:৩২ পিএম, ৩০ আগস্ট, ২০২২

এশিয়া কাপ টি-টোয়েন্টিতে আফগানদের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে দলীয় ২৪ রানে তিন উইকেট নেই বাংলাদেশের। নাঈম,বিজয়ের পর ক্যাপ্টেন সাকিব আল হাসানকেও বিদায় করেছেন মুজিবর।

এশিয়া কাপ টি-টোয়েন্টিতে আফগানদের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে শুরুতেই দুই ওপেনারকে হারিয়েছে বাংলাদেশ। এনামুল হক বিজয়ের সাথে ওপেনিংয়ে ব্যাট করতে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারে মুজিব উর রহমান সরাসরি বোল্ড হয়ে বিদায় নেন নাঈম। এরপর মুজিবরের দ্বিতীয় ওভারে ফিরে গেছেন বিজয়। এরপর নিজের তৃতীয় ওভারে ফিরিয়ে দিয়েছেন সাকিব আল হাসানকে।


ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলে সরাসরি বোল্ড হয়ে বিদায় তিনি। ৮ বলে তার ব্যাটে আসে ৬ রান। দালীয় রান তখন ২ ওভার শেষে ৭ রান। এরপর মুজিবরের করা ইনিংসের চতুর্থ ওভারের শেষ এলবিডাব্লিউর শিকার হন এনামুল হক বিজয়। ১৪ বলে মাত্র ৫ রান করেন তিনি।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে উত্তেজনার এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশর অধিনায়ক সাকিব আল হাসান। এই ম্যাচ দিয়েই শুরু বাংলাদেশের এশিয়া কাপ অভিযান। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়


বাংলাদেশ একাদশ: এনামুল হক, মোহাম্মদ নাঈম শেখ, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদি হাসান, মোহাম্মদ সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ: হজরতউল্লাহ জাজাই, রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, নাজিবউল্লাহ জাদরান, করিম জানাত, মোহাম্মদ নবি (অধিনায়ক), রশিদ খান, আজমতউল্লাহ ওমরজাই, নাভিন-উল-হক, মুজিব উর রহমান, ফজলহক ফারুকি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ