Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

টিকিটের টাকা বন্যার্তদের দেবে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৪:৫৩ পিএম

দুবাইয়ে চলমান এশিয়া কাপের পর ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে খেলতে নামবে পাকিস্তান ক্রিকেট দল। সেই টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের টিকিট থেকে প্রাপ্ত পুরো টাকা দেশটির বন্যায় ক্ষতিগ্রস্তদের অনুদান দেবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

দেশে ভয়াবহ বন্যায় বিপর্যস্ত পাকিস্তান। দেশটির প্রায় এক-তৃতীয়াংশ অঞ্চল পানির নিচে তলিয়ে গেছে বলে জানাচ্ছে গণমাধ্যম। আকস্মিক এ বন্যায় ভয়াবহ বিপর্যয়ের মুখে দেশটির বেলুচিস্তান, সিন্ধু, পাঞ্জাব (দক্ষিণ) ও খাইবার প্রদেশের লাখ লাখ মানুষ। এখনো পর্যন্ত হাজারেরও বেশি মানুষ মৃত্যুর কোলে ঢলে পড়েছে।

বন্যা পরিস্থিতি মোকাবিলায় বিভিন্ন দেশ ও সংস্থার কাছে সহায়তা চেয়েছে ইসলামাবাদ। দেশটির সরকারের পাশাপাশি বিরোধী দলীয় নেতারাও সাহায্যের আহ্বান জানিয়েছে। এদিকে, বন্যার্তদের পাশে দাঁড়ানোর ঘোষণা পিসিবির।

আগামী ২০ সেপ্টেম্বর করাচি ন্যাশনাল স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচটি অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (৩০ আগস্ট) এক বিবৃতিতে ওই ম্যাচটির টিকিট কেনার মাধ্যমে বন্যার্তদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছে পিসিবি।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ