Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিমানবন্দর সড়কে কাভার্ডভ্যান উল্টে যান চলাচল বিঘ্নিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১০:২৮ পিএম

বিমানবন্দর সড়কের কাওলা এলাকায় একটি কাভার্ডভ্যান উল্টে গেছে। এ সড়কের বনানী-মহাখালীগামী লেনে আপাতত যান চলাচল বিঘ্নিত হচ্ছে। সোমবার (২৯ আগস্ট) রাত ৮টা ১০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে। টঙ্গী থেকে আসা কাভার্ডভ্যানটি রাজধানীর কাওলায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে টঙ্গী পর্যন্ত যানজটের সৃষ্টি হয়েছে। সড়কের একপাশে যানচলাচল সচল রাখার চেষ্টা করছে পুলিশ।

কুর্মিটোলা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম জানান, রাত আটটা ১০ মিনিটের দিকে টঙ্গী থেকে আসা একটি কাভার্ডভ্যান কাওলা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। সংবাদ পেয়ে কুর্মিটোলা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারে কাজ করছে। হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

উত্তরা বিমানবন্দর ট্রাফিক জোনের সহকারী কমিশনার সাখাওয়াত হোসেন সেন্টু জানান, কাভার্ডভ্যান উল্টে যাওয়ার কারণে এক লেনে যান চলাচল বিঘ্নিত হচ্ছে। আউটগোয়িং লেন সচল রেখে দুই লেনের চলাচল সচল রাখার চেষ্টা করা হচ্ছে। ট্রাফিক বিভাগের রেকার দিয়ে কাভার্ডভ্যানটি সরানোর চেষ্টা করা হয়েছিল। তবে সম্ভব হয়নি। বড় ভেকু রেকার আনা হচ্ছে। ফায়ার সার্ভিসও এসেছে। খুব অল্প সময়ের মধ্যে যান চলাচল স্বাভাবিক হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ