Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেপ্টেম্বরে চালু হচ্ছে রামগড় স্থলবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম

রামগড়(খাগড়াছড়ি)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ৪:৪৪ পিএম

খাগড়াছড়ি জেলার রামগড় স্থলবন্দর ও বাংলাদেশ- ভারত মৈত্রী সেতু ১ নির্মাণকাজ পরিদর্শন করেছেন, নৌপরিবহন সচিব মোঃ মোস্তফা কামাল।

পরিদর্শণ শেষে সচিব জানান, রামগড় স্থলবন্দরের নির্মাণকাজ প্রায় শেষের পথে, আশা রাখছি সেপ্টেম্বরের ১ম সপ্তাহে প্রাথমিক ভাবে ইমিগ্রেশন চালু করা সম্ভব। অপর এক প্রশ্নের জবাবে তিনি জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনায় এই কার্যক্রম চালুর দিনক্ষন ঠিক করা হবে এবং স্থলবন্দরটি চালু হলে বাংলাদেশ - ভারতের মানুষের মাঝে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি সহ দু'দেশেরই অর্থনৈতিক, সাংস্কৃতিক, শিক্ষা, ব্যবসা-বানিজ্য,চিকিৎসা সচ্ছলতা বৃদ্ধি পাবে।

সোমবার (২৯ আগস্ট)সকাল ১১টায় রামগড় স্থলবন্দর ও বাংলাদেশ- ভারত মৈত্রীসেতু ১ পরিদর্শণকালে অন্যানদের মাঝে আরো উপস্থিত ছিলেন, প্রকল্প পরিচালক মোহাম্মদ সরওয়ার আলম, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী,উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো: ইখতিয়ার উদ্দীন আরাফাত, রামগড় থানার অফিসার ইনচার্জ মো.মিজানুর রহমান, প্যানেল মেয়র২ আবুল বশর- কাউন্সিলর আহসান উল্লাহ, ঠিকাদার প্রতিষ্ঠানের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ স্থলবন্দর নির্মাণ কাজের প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তা বৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমিগ্রেশন কার্যক্রম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ