Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিপদজনক হয়ে ওঠা রোহিত-কোহলিকে ফেরালেন নাওয়াজ, টানটান উত্তেজনায় ম্যাচ জমে ক্ষীর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ১১:২৭ পিএম

১৪৭ রানে পুঁজি নিয়েই ভারতের সাথে কঠিন লড়াই চালিয়ে যাচ্ছে পাকিস্তান। প্রথম ওভারেই নাসিম শাহ বোল্ড করে সাজঘরে ফেরান ভারতীয় ওপেনার ওপেনার কেএল রাহলকে। সতীর্থ ফখর জামান সহজ ক্যাচ মিস না করলে সেই ওভারেই পেতে পারতেন বিরাট কোহলির উইকেটে। শূন্য রানে জীবন পাওয়া বিরাট কোহলি এরপর রোহিত শর্মাকে সাথে নিয়ে শুরুর ধাক্কা সামাল দেন। একটু দেখেশুনে শুরু করার পর দুজনই হাত খুলতে শুরু করেছিলেন। দুইজনে মিলে তুলে ফেলেছিলেন ৫০ রানের জুটি।

তবে পাকিস্তানের জন্য বিপদজনক হয়ে ওঠা এই পার্টনারশিপ ভাঙেন দলের বাহাতি স্পিনার মোহাম্মদ নাওয়াজ। ইনিংসের নবম ওভারে বোলিং এ আসা স্পিনার প্রথমে রোহিত শর্মাকে সাজঘরে ফেরান। নিজের পরের ওভারে তুলে নেন সে সময় পর্যন্ত দারুণ ব্যাট করতে থাকে বিরাট কোহলির উইকেট।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত তের ওভার শেষে তিন উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ৭৭ রান। ম্যাচ জিততে ভারতের প্রয়োজন ৪২ বলে ৬৫ রান।ক্রিজে থাকা সূর্য কুমার যাদব ব্যাট করছেন ১৩ বলে ১৫ রান করেআর রবীন্দ্র জাদেজা অপরাজিত আছেন ১২ বলে ১৬ রান করে। যে দলই ম্যাচ জিতুক ক্রিকেট ভক্তরা যে একটি টানটান উত্তেজনার সমাপ্তি দেখবে এটা এক প্রকার ধরে নেয়াই যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ