Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

অপশাসন থেকে জনগণকে মুক্ত করতে জাপা কর্মীদের একযোগে কাজ করতে হবে

| প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : জাতীয় পার্টি (জাপা)’র মহাসচিব, সাবেক মন্ত্রী ও এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি বলেছেন, ‘সাধারণ জনগণ রাজনীতিতে পরিবর্তন দেখতে চায়। গণতন্ত্রের নামে দুই দলের অপশাসন থেকে জনগণকে মুক্ত করতে হলে পার্টির নেতাকর্মীদের জনগণের আস্থা অর্জন করে ক্ষমতায় যেতে একযোগে কাজ করতে হবে। তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি জাতীয় পার্টির নয় বছরের শাসনামল এবং তৎকালীন গণতান্ত্রিক বা রাজনৈতিক অধিকারে সকল দল যেভাবে তাদের অধিকার প্রয়োগ করেছেন এখন গণতন্ত্র বলতে একটি ইতিহাস পরিবর্তন হবে।
প্রতিনিধি সভায় বিশেষ অতিথি ছিলেন চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা, সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত, চেয়ারম্যানের উপদেষ্টা এড. হাসান সিরাজ সুজা ও বাবু সোমনাথ দে, পার্টির নগর সভাপতি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলহাজ শেখ আবুল হোসেন, ঝিনাইদহ জেলা সভাপতি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. হারুন-অর-রশিদ, যশোর জেলা সভাপতি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম সরু চৌধুরী।
পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক ও তথ্য সচিব, খুলনা বিভাগীয় সাংগঠনিক কমিটির আহŸায়ক, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়ের সভাপতিত্বে ও পার্টির যুগ্ম-মহাসচিব, জেলা সভাপতি মোঃ শফিকুল ইসলাম মধুর পরিচালনায় বক্তৃতা করেন পার্টির চুয়াডাঙ্গা জেলা ভাইস চেয়ারম্যান শহীদ শাহাবুদ্দিন খোকন, কেন্দ্রী ভাইস চেয়ারম্যান নূরুল ইসলাম নূরু, নগর সভাপতি আলহাজ শেখ আবুুল হোসেন, যশোর জেলা সভাপতি শরিফুল ইসলাম সরু চৌধুরী, সাতক্ষীরা জেলা সভাপতি আজাহার হোসেন, নড়াইল জেলা সভাপতি শরীফ মনিরুজ্জামান, মেহেরপুর জেলা সভাপতি আব্দুল হামিদ, কুষ্টিয়া জেলা সভাপতি নাফির আহমেদ খাঁন টিপু, বাগেরহাট জেলা সাধারণ সম্পাদক হাজরা শহীদুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ