Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে সৎ মাকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর পল্লবীতে চাহিদা মতো টাকা না পেয়ে সৎ মাকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড ছেলে। নিহতের নাম শাহনাজ বেগম (৫৩)। গত শনিবার সন্ধ্যায় মিরপুর পল্লবীর ১১ নম্বর সেকশনের বি ব্লকের ৭ নম্বর রোডের ১২৫ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ছেলের নাম সুজন বিশ্বাস। ঘটনার পর সে পালিয়ে গেলেও কয়েক ঘন্টার মধ্যেই পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম জানান, পল্লবীর ওই বাসার কেয়ারটেকার হিসেবে চাকরি করেন শাহনাজের স্বামী আবু সাঈদ মেম্বার। বাড়ির নিচতলায় একটি রুমে স্ত্রী শাহনাজকে নিয়ে থাকতেন তিনি। কিন্তু প্রায় সময় সৎ মায়ের কাছ টাকা দাবি করতেন ছেলে সুজন। টাকা না দিলেই তাকে গালিগালাজ করতেন। গত শনিবার সন্ধ্যায় সুজন ওই বাসায় গিয়ে সৎ মায়ের কাছে আবারও টাকা চায়। এ সময় তিনি হাতে টাকা নেই বলে জানান।

এতে ক্ষিপ্ত হয়ে কাঠ দিয়ে মাকে মাথায় আঘাত করেন সুজন। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

গতকাল রোববার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে নিহতের লাশের ময়না তদন্ত হয়েছে। এ ঘটনায় শাহনাজের নিজের ছেলে খন্দকার ইমরুল হক বাদী হয়ে পল্লবী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ