Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গোলাম দস্তগীর ডুপ্লিকেট শেষ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৯:১৬ পিএম

রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের (রাওয়া) ব্যবস্থাপনায় তিনদিন ব্যাপী মেজর জেনারেল কাজী গোলাম দস্তগীর মেমোরিয়াল ডুপ্লিকেট ব্রিজ চ্যাম্পিয়নশিপের খেলা শেষ হয়েছে। শনিবার রাতে মহাখালীস্থ রাওয়া পুরাতন হলে প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন রাওয়া চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) আলাউদ্দিন মোহাম্মদ আবদুল ওয়াদুদ, বীর প্রতীক।

এসময় উপস্থিত ছিলেন রাওয়া ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মদ কামরুজ্জামান (অব:), বাংলাদেশ ব্রিজ ফেডারেশনের জেনারেল সেক্রেটারি আব্দুল কুদ্দুস, টুর্নামেন্টের আহ্বায়ক সৈয়দ সুজাউদ্দিন আহমেদ, গোলাম দস্তগীর পরিবারের সদস্য রুম্মান দস্তগীর ও আয়েশা দস্তগীর।

দলগত চ্যাম্পিয়ন হয় বুয়েটের ছাত্রদের সমন্বয়ে গড়া দল রয়েল ফ্লাশ। পুরস্কার হিসেবে তারা নগদ অর্থ ৩০ হাজার টাকা ও ট্রফি পায়। দলগত রানার্সআপ ম্যাক্সিমাসকে দেয়া হয় ২০ হাজার টাকার সঙ্গে ট্রফি। এছাড়াও তিনটি এমপি পেয়ার দলকে বিশেষ পুরস্কার হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়। এবারের টুর্নামেন্টে দেশের বিভিন্ন জেলার ১২টি দল অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ