Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভলিবলে কোরিয়ার কাছে হার বাংলাদেশের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৯:১২ পিএম

এশিয়ান অনূর্ধ্ব-২০ ভলিবল চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে দক্ষিণ কোরিয়ার কাছে হেরে আসর থেকে ছিটকে পড়েছে বাংলাদেশ। শনিবার রাতে বাহরাইনের মানামাতে অনুষ্ঠিত শেষ আটের খেলায় কোরিয়ানদের কাছে সরাসরি ৩-০ সেটে হেরে যায় লাল-সবুজরা। বাংলাদেশ প্রথম সেটটা হারে ২৫-১৫ পয়েন্টে। দ্বিতীয় সেটে ব্যবধান ছিল ২৫-১৩। শেষ সেটেও ঘুরে দাঁড়াতে পারেনি বাংলাদেশ। ফলে শোচনীয় হার নিয়েই মাঠ ছাড়ে তারা।

এই ম্যাচ নিয়ে সাবেক জাতীয় খেলোয়াড় ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ফজলে রাব্বি বাবুল বলেন, ‘টানা তিন দিন খেলা ছিল তানভীর হোসেনদের। তাই কোয়ার্টার ফাইনালে তারা বেশ ক্লান্ত ছিল। ফলে কোরিয়ার সঙ্গে ভাল খেলতে পারেনি বাংলাদেশ।’

টুর্নামেন্টের গ্রুপ পর্বে ইরাককে হারিয়ে শুরু করেছিল বাংলাদেশ। এরপর অস্ট্রেলিয়ার কাছে ৩-২ সেটে হারলেও হয় গ্রুপ চ্যাম্পিয়ন। তাতে প্রি-কোয়ার্টার ফাইনালে পায় অন্য গ্রুপে রানার্স আপ হওয়া কাতারকে। সেই ম্যাচে ৩-১ সেটে জিতে প্রথমবারের মতো এশিয়ান ভলিবলের শেষ আটে জায়গা করে নেয় লাল-সবুজরা। এখন তারা লড়বে পঞ্চম কিংবা ষষ্ঠস্থানের জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ