Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশাল-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ২ জন নিহত আহত ৩

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৭:৩১ পিএম

বরিশাল-ফরিদপরÑঢাকা মহাসড়কের রহমতপুরে শ্যামলী পরিবহনের একটি বাস ও ভ্যানগাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জনকে আশংকাজনক অবস্থায় বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনার পর পরই স্থানীয় জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি শান্ত করা হয়েছে।

রোববার দুপুরের দিকে বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে শ্যামলী পরিবহনের যাত্রীবাহি একটি বাস ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়ে বিমান বন্দরের অদুরে বাবুগঞ্জের রহমতপুর এলাকা অতিক্রমকালে বিপরিত দিক থেকে আসা একটি ব্যাটারী চালিত ভ্যান গাড়ির সাথে সংঘর্ষে দূর্ঘটনাস্থলেই ফজলুর রহমান (৬৫) ও পপি বেগম (৩৫) দুই ভ্যান যাত্রীর মৃত্যু হয়। এসময় ভ্যানে থাকা আরো তিন যাত্রীকে গুরুতর আহতবস্থায় স্থানীয় জনতা ও বিমান বন্দর থানা পুলিশ উদ্ধার করে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরন করে।
দূর্ঘটনার পর পরই বাস চালক ও হেল্পার পালিয়ে গেছে। এঘটনায় স্থানীয় জনতা বরিশাল-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করে প্রায় আধ ঘন্টা পরে পরিস্থিতি শান্ত হলে যানবাহন চলাচর স্বভাবিক করতে আরো আধঘন্টা সময় লেগে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ