Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বৈষম্য দূর না হলে উন্নয়নের জোয়ারে কল্যাণ হবে না -অ্যাড. এনামুল হক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৯:০৭ পিএম

ন্যাশনাল আওয়ামী পার্টি ন্যাপের কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট এনামুল হক বলেছেন, ধনি গরিবের বৈষম্য দূর করতে না পারলে উন্নয়নের জোয়ারে গরীব ও সাধারণ মানুষের কল্যাণ করা যাবে না। কতৃত্ববাদ, জনতুষ্টিবাদ সাময়িকভাবে চমক দেখাতে পারে বৈকি কিন্তু সুস্থ রাজনৈতিক ধারা, আদর্শিক রাজনীতির ধারা, সততা, গণতন্ত্রের চর্চা, সমতাভিত্তিক সমাজ গঠন ব্যতীত গণমানুষের কল্যাণ হয় না। শনিবার যশোর জেলা ন্যাপের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

জেলা আইনজীবী সমিতির ১ নম্বর ভবনে এই প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন জেলা ন্যাপের সভাপতি মাস্টার নুর জালাল। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক পরিতোষ দেবনাথ। নুর ইসলামের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ন্যাপ নেতা গোলাম মোর্তজা মনি, মাস্টার আব্দুর রাজ্জাক, আনোয়ার হোসেন, মোশারফ হোসেন, আব্দুস সাত্তার, তপন কুমার ঘোষ প্রমুখ। সভা শেষে মাস্টার নুর জালালকে সভাপতি এবং নুর ইসলামকে সাধারণ সম্পাদক করে জেলা ন্যাপের নতুন কমিটি গঠন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ