Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তত্ত্বাবধায়ক সরকারের দাবী আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলেব -অনিন্দ্য ইসলাম অমিত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৮:৫৫ পিএম

যশোরের চৌগাছা কাঁচাবাজারে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে শনিবার বিকেলে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক স¤পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, যতদিন তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠিত না হবে ততদিন রাজপথের আন্দোলন সংগ্রাম চলবে। তিনি আরো বলেন শেখ হাসিনা সরকার মানুষের উপর যে অত্যাচার নির্যাতন চালিয়েছে তাতে তাদের পতন অনিবার্য। বর্তমান সরকার আবারো একটি রাতের ভোট অনুষ্ঠানের পায়তারা করছে কিন্তু এ দেশের জনগণ সরকারের সকল ষড়যন্ত্র নস্যাৎ করে তাদের ভাত, ভোট ও গণতন্ত্রকে উদ্ধার করতে বদ্ধপরিকর। দেশর জনগণকে প্রযোজনে গণ-অভ্যুন্থান করে এ জুলুমবাজ সরকার পতন করবে।

এ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলাম। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন যশোর জেলা বিএনপির সভাপতি অধ্যাপক নার্গিস ইসলাম, বিএনপি নেত্রী ঝিকরগাছা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাবেরা নাজমুল মুন্নি, জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাড. ইসাহক আলী, জেলা বিএনপির সদস্য মিজানুর রহমান খান, যশোর পৌরসভার সাবেক মেয়র মারুফুল হাসান, বিএনপি নেতা মুনীর হাসান,কাজী আযম, চৌগাছা উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়কইউনুচ আলী দফাদার, এম এ সালাম পৌর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র সেলম রেজা আওলিয়ার, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ইউপি চেয়ংারম্যান মাসুদুল হাসান, কেন্দ্রীয় কৃষকদলের দপ্তরসম্পাদক শফিকুল ইসলাম, বিএনপি নেতা মোস্তাক, বিএম হাফিজুর রহমান, অ্যাড. আলীবুদ্দীন প্রমুখ।

সমাবেশ উপজেলার বিভন্ন ইউনিয়ন ও গ্রাম থেকে হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ