Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাক-ভারত ক্রিকেট যুদ্ধ দেখবে ১০০ কোটিরও বেশি মানুষ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৬:০০ পিএম

এশিয়া কাপ টি-টোয়েন্টিতে আগামীকাল (রোববার ২৮ আগস্ট) মাঠে নামবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। টুর্নামেন্টের হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর প্রথম মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ। অর্থাত, ফাইনালের আগেই আরেক ফাইনালে মুখোমুখি হচ্ছে দুই পরাশক্তি। আমিরাতের সংবাদমাধ্যম খালিজ টাইমস জানাচ্ছে, এশিয়া কাপে দুই দেশের এ মহারণ ১০০ কোটিরও বেশি মানুষ উপভোগ করতে যাচ্ছে।

রোববার (২৮ আগস্ট) ভারত-পাকিস্তানের ম্যাচটি মাঠে গড়াবে দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। টুর্নামেন্টের প্রায় সবগুলো ম্যাচই এ মাঠে অনুষ্ঠিত হবে। স্টেডিয়ামটির দর্শক ধারণক্ষমতা মাত্র ২৫ হাজার। তবে বিশ্বব্যাপী ম্যাচটি উপভোগ করবে ১০০ কোটিরও বেশি মানুষ। সর্বোচ্চ সংখ্যক দর্শক নিশ্চিতে ম্যাচটির দিনক্ষণ ফেলা হয়েছে ভারতের সাপ্তাহিক ছুটির দিন রোববার।

এর আগে বাইশ গজের যুদ্ধ সরাসরি দেখতে ম্যাচটির টিকিট নিয়ে কাড়াকাড়ি পড়ে গিয়েছিল। গেল ১৬ আগস্ট অনলাইনে ছাড়া হয়েছিল পাক-ভারত ম্যাচের টিকিট। মাত্র কয়েক মিনিটের মধ্যেই তা শেষ হয়ে যায়।



 

Show all comments
  • ABU ABDULLAH ২৭ আগস্ট, ২০২২, ৬:৩৮ পিএম says : 0
    আলহামদুলিল্লাহ ১০০ কোটির সংখ্যায় আমার নামটি নাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ