Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাকিস্তান দলে ফিরলেন পেসার হাসান আলি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ১০:৪২ পিএম | আপডেট : ১০:৪৩ পিএম, ২৬ আগস্ট, ২০২২

এশিয়া কাপের জন্য শুরুতে ঘোষিত পাকিস্তানের এশিয়া কাপের স্কোয়াডে ছিলেন না হাসান আলি। তবে মোহাম্মদ ওয়াসিম জুনিয়র চোট পেয়ে ছিটকে যাওয়ায় কপাল খুলল তার। এশিয়া কাপের দলে অন্তর্ভুক্ত হলেন তিনি।

শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়াসিমের বদলি হিসেবে হাসানকে স্কোয়াডে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে সেজন্য এশিয়া কাপের আয়োজকদের টেকনিক্যাল কমিটির অনুমোদন লাগবে।

এশিয়া কাপে অংশ নিতে বর্তমানে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অবস্থান করছে পাকিস্তান। সেখানকার আইসিসি একাডেমিতে অনুশীলন করতে গিয়ে গত বুধবার পিঠের মাংসপেশিতে ব্যথা অনুভব করেন ওয়াসিম।

এরপর এমআরআই স্ক্যান করানো হয় ২১ বছর বয়সী তরুণ ডানহাতি পেসারের। ফল হাতে আসার পর জানা গেছে, এশিয়া কাপে খেলতে পারছেন না ওয়াসিম।

এর আগে চোটের কারণে পাকিস্তানের এশিয়া কাপের দল থেকে ছিটকে গেছেন বাঁহাতি তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি। তার পরিবর্তে জায়গা পেয়েছেন মোহাম্মদ হাসনাইন।


পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, হাসান আলি, নাসিম শাহ, শাহনেওয়াজ দাহানি, উসমান কাদির, মোহাম্মদ কাদির।



 

Show all comments
  • Nisar Ahmed ২৭ আগস্ট, ২০২২, ৪:১৬ পিএম says : 0
    বিশ্বের সবচেয়ে খারাপ বলার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ