Inqilab Logo

‍বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯ ফাল্গুন ১৪৩০, ১১ শাবান সানি ১৪৪৫ হিজরী

গরুর গোশতে আল্লাহু লেখা

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নাটোরের গুরুদাসপুরে গরুর মাংসের দুই টুকরোতে আল্লাহু লেখা ভেসে উঠেছে। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিলহরিবাড়ি এলাকায় শামীম হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ খবর ছড়িয়ে পড়লে ওই এলাকার শত শত উৎসুক জনতা আল্লাহু লেখা মাংসগুলো একনজর দেখার জন্য ভিড় করে।
গৃহকর্মী জাকিয়া বেগম জানান, তার স্বামী বেশ কিছুদিন ধরে বিদেশ থেকে দেশে ফিরেছেন। আমি একজন গৃহকর্মী। আমাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। সপ্তাহ খানেক আগে স্থানীয় বাজার থেকে গরুর মাংস ক্রয় করে নিয়ে এসেছিলেন আমার স্বামী। বাসায় ফ্রিজে রাখা ছিলো। গত বৃহস্পতিবার দুপুরে আমি ফ্রিজ থেকে মাংস বের করে রান্না করছিলাম। রান্না করার সময় দুই টুকরা মাংসে আল্লাহু লেখা ভেসে উঠে। বিষয়টি তাৎক্ষনিক আমি আশপাশের লোকজনদের জানাই। এতে পুরো এলাকায় ছড়িয়ে পড়ে।
জানা যায়, মাংসে আল্লাহ লেখা একনজর দেখতে উৎসুক নারী পুরুষ ওই বাড়িতে ভিড় করতে থাকে। কেউ মোবাইলে ছবি তুলছেন আবার কেউ ধরে দেখতে চাইছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গরুর গোশতে আল্লাহু লেখা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ