Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কারারক্ষীর বিরুদ্ধে হাজতির স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগ

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

পঞ্চগড়ে হাজতির স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগে প্রধান কারারক্ষী আলী হোসেনকে বদলি ও বিভাগীয় মামলার সুপারিশ করেছে জেলা কারাগার। গত বৃহস্পতিবার দুপুরে জেলা কারাগারের জেলার সফিকুল আলম এ তথ্য জানান। এর আগে গত বুধবার সকালে সহকারী প্রধান কারারক্ষী আলী হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভ্রাম্যমাণ আদালতে একমাস সাজাপ্রাপ্ত হাজতির স্ত্রীকে নিয়ে পঞ্চগড় শহরের তালমা এলাকার হিমালয় পার্কে ঘুরতে যান তিনি। সেখানে অন্য দুইজন কারারক্ষী তাদেরকে অনৈতিক অবস্থায় দেখতে পেয়ে কারাগারের সম্মানার্থে তাকে মারপিট করে। পরে ফিরে যায় কারাগার কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়। বিষয়টির সত্যতা পেলে তার বিরুদ্ধে বদলিসহ বিভাগীয় মামলার সুপারিশ করেন কর্তৃপক্ষ।
অভিযুক্ত প্রধান কারারক্ষী আলী হোসেন জানান, আমার সাথে কথা আছে সে জন্য পার্কে ডেকে নেয় ওই নারী। এ বিষয়ে জেল সুপার বদরুদ্দোজা সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোনটি ধরেননি তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারারক্ষীর বিরুদ্ধে হাজতির স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ