Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

লাইনম্যানের প্রতিশোধ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ভারতের উত্তর প্রদেশে ট্রাফিক পুলিশ জরিমানা করার পর বিদ্যুৎ বিভাগের এক কর্মী থানার বিদ্যুৎ কেটে দিয়েছে। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মোটরসাইকেল চালানোর সময় হেলমেট না পরার অপরাধে ট্রাফিক পুলিশ লাইনম্যানকে ২ হাজারের পরিবর্তে ৬ হাজার ভারতীয় রুপি জরিমানা ধার্য করে। থানার বিদ্যুৎ বিচ্ছিন্ন হওয়ার ভিডিও মুহ‚র্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।
ভাইরাল ভিডিওতে দেখা যায়, মোহাম্মদ মেহতাব নামে বিদ্যুৎ বিভাগের এক কর্মচারী বৈদ্যুতিক খুঁটিতে উঠে থানার বিদ্যুৎ কেটে দিচ্ছেন।

তিনি বলেন, আমি পুলিশকে অনুরোধ করেছি, আর এমন ঘটনা ঘটবে না, এবার যেন মাফ করে দেওয়া হয়। কিন্তু পুলিশ সদস্য কিছু না শুনে ২ হাজারের পরিবর্তে ৬ হাজার জরিমানা করে, অথচ আমার মাসিক বেতন মাত্র ৫ হাজার টাকা।
অপরদিকে, মহামাকা বিদ্যুতের জারি করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, ৫৫ হাজার টাকা বিল পরিশোধ না করায় থানার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে, এর সঙ্গে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হওয়ার কোনো সম্পর্ক নেই। সূত্র : জং নিউজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ