Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা

জমিয়তে উলামায়ে ইসলাম নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ৯:০৮ পিএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নেতৃবৃন্দ বলেছেন, জনসাধারণের দুর্ভোগ কমবে তো দূরের কথা বরং ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। মানুষ দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতিতে দিশেহারা হয়ে পড়েছেন। ভোজ্য তেলের দাম লিটার প্রতি ৭ টাকা বৃদ্ধি করা হয়েছে। ওষুধের দাম লাগামহীন। ৫০ টাকার কমে কোনো সব্জি পাওয়া যাচ্ছে না।

বাজার পরিস্থিতির এমন ক্রমাবনতিতে নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেছেন, সীমাহীন দুর্নীতির কারণেই দেশে আজ এই দুরবস্থার সৃষ্টি হয়েছে। সরকার দেশ চালাতে সম্পূর্ণ ব্যর্থ। আজ বুধবার রাজধানীর শাহজাহাপুরস্থ মাহবুব আলী মিলনায়তনে জমিয়তে উলামায়ে ইসলাম ঢাকা মহানগর খিলগাঁও জোন আয়োজিত কর্মী সম্মেলনে জমিয়ত নেতৃবৃন্দ এ সব কথা বলেন।

কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক ও খিলগাঁও জোন জিম্মাদার মুফতী মাহবুবুল আলমের সভাপতিত্বে ও ঢাকা মহানগর জমিয়তের সহ-সাধারণ সম্পাদক মাওলানা নরুল আলম ইসহাকীর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা ওবায়দুল্লাহ ফারুক।

আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী, কেন্দ্রীয় মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মতিউর রহমান গাজিপুরী,মাওলানা নাজমুল হাসান কাসেমী, ঢাকা মহানগর জমিয়তের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুস কাসেমী, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, যুব বিষয়ক সম্পাদক মুফতী বশীরুল হাসান খাদিমানী, মুফতী জাবের কাসেমী, মাওলানা হেদায়েতুল ইসলাম, মাওলানা আবুল কালাম, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা শিব্বির আহমদ, মুফতী হোসাইন আহমদ, মাওলানা আব্দুর রশীদ, মাওলানা কামাল উদ্দীন, মুফতী হাসান আহমদ, মাওলানা বিনয়ামীন, মুফতী আকরাম হোসাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ